Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে শাজাহান খানের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১:১৯ পিএম

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরি সভাপতি, সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খানের বিরুদ্ধে ইলিয়াস কাঞ্চনের দায়ের কৃত মানহানির মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে টাঙ্গাইল জেলা শ্রমিক ফেডারেশন।
মঙ্গলবার দুপুরে পুরাতন বাস্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পুরাতন বাস্ট্যান্ডে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
বক্তারা বলেন, নিরাপদ সড়ক চাই -এর চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন শাহজাহান খানের বিরুদ্ধে যে মিথ্যা মামলা দায়ের করেছে তা তুলে নেয়া না পর্যন্ত এ বিক্ষোভ চলবে। কেন্দ্র থেকে নিদের্শ এলেই একযোগে সারা দেশে গাড়ি চলাচল বন্ধ রাখারও হুশিঁয়ারি দেন নেতারা।
সমাবেশে বক্তব্য রাখেন, টাঙ্গাইল বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসানুল হক টিটু, সাধারণ সম্পাদক, বাবু চিত্ত রঞ্জন সরকার, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান প্রমুখ।
এসময় টাঙ্গাইল বাস-ট্রাক শ্রমিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ