Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

ক্ষমা চাইলে খালেদার প্যারোল নিয়ে ভাববে সরকার : স্বরাষ্ট্রমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫৯ পিএম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যদি তার কৃতকর্মের জন্য ক্ষমা চেয়ে আবেদন করেন, তাহলে সরকার তার প্যারোলে মুক্তির বিষয় বিবেচনা করে দেখবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার দুপুরে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় তিন দিনব্যাপী ইসলামি ইজতেমায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কারাবন্দি খালেদা জিয়ার চিকিৎসাসেবা নিশ্চিত করছে সরকার। তার পরিবার কিংবা দলের পক্ষ থেকে প্যারোলে মুক্তি চেয়ে আবেদন করা হয়নি। আবেদন পেলে সরকার সব দিক বিবেচনা করে সিদ্ধান্ত নেবে।

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ইছাপশর-বেলংকা গ্রামে তিন দিনব্যাপী ইসলামি ইজতেমার শেষ দিনে স্বরাষ্ট্রমন্ত্রী প্রধান অতিথি হিসেবে যোগ দেন। তিনি দুপুর ১২টার দিকে হেলিকপ্টার যোগে সেখানে নামেন। ইজতেমায় সভাপতিত্ব করেন মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ। ইজতেমায় হাজার হাজার মুসল্লি অংশ নেয়।

ইজতেমায় প্রধান অতিথির বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতিবিরোধী চলমান আন্দোলন সফল করতে সবার সহযোগিতা চান। তিনি বলেন, বাংলাদেশ অসম্প্রদায়িক দেশ। কিন্তু ধর্ম নিয়ে কেউ কটাক্ষ করলে তা মেনে নেবে না সরকার।

শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ।

এ সময় কিশোরগঞ্জের জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, জেলা পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান ও স্থানীয় রাজনৈতিক নেতা ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • haris ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৩:২৫ পিএম says : 0
    end of life every on will be die. every on to remamber the end of life and stand infront of olmahti allah
    Total Reply(0) Reply
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৯:০৬ পিএম says : 0
    খালেদা জিয়া দলের নেতাদের কাছে এই কি চেয়েছিলো? এখন রাজনীতি রনেভঙ্গ.....।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী

১৬ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন