Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফখরুল সাহেব আমার সঙ্গে কথা বলেছেন, সেটার রেকর্ড আছে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৮ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকে দেখলাম ফখরুল সাহেব বলেছেন আমাকে তিনি ফোন করেননি। আমি তাকে ছোট করতে চাই না। তিনি আমার সঙ্গে কথা বলেছেন। সেটা রেকর্ড আছে।

আজ মঙ্গলবার দুপুরে খুলনা বিভাগের সকল জেলা, মহানগর আওয়াামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান এবং আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্যগণের এক যৌথ সভায় তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, তিনি (মির্জা ফখরুল) আমাকে অনুরোধ করেছেন বেগম জিয়ার মুক্তির ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে একটু কথা বলার জন্য। আমি প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি। এখন অসত্য কথা কেন বলব। তিনি আমাকে অনুরোধ করেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, আন্দোলনে ও জনবিস্ফোরণে ব্যর্থ দলটি কোনো নতুন সুযোগ পাওয়া যায় কি না, বেগম জিয়ার শারীরিক অবস্থা নিয়ে তারা নতুন নতুন নাটক করছে।

বেগম জিয়ার মুক্তির বিষয়টি আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় অভিযুক্ত। এটা সরকারিভাবে মুক্তির বিষয় নয়। তত্ত্বাবধায়ক সরকার সেই মামলা করেছে। মামলাটি আদালতে গড়াতে গড়াতে আজকের অবস্থায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ