Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রলীগ বনাম বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৩:২৬ পিএম

রাজনৈতিক মাঠে সর্বদাই সক্রিয় ভূমিকা পালন করে বাংলাদেশ আওয়ামী লীগের বৃহত্তম অঙ্গ সংগঠন ছাত্রলীগ। এবার ক্রিকেট মাঠেও সক্রিয় হওয়ার প্রয়াস এই সংগঠনের। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিপক্ষে ম্যাচ খেলতে চায় সংগঠনটি। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের অংশগ্রহণে ‘মুজিববর্ষ দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ উদ্বোধন উপলক্ষে গতকাল (সোমবার) ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে এসেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

ছাত্রলীগ আয়োজিত দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনকালে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে ম্যাচ খেলতে চায়। এজন্য মাশরাফি বিন মর্তুজার কাছে সহযোগিতা চেয়েছেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বাংলাদেশ জাতীয় দলের সাথে একটি প্রীতি ক্রিকেট ম্যাচ খেলার আশা ব্যক্ত করে বলেন, ‘ছাত্রলীগ বাংলাদেশের সাথে একটি ম্যাচ আয়োজন করতে চায়। এজন্য মাশরাফি ভাইয়ের সহযোগিতা কামনা করছি।’

আল নাহিয়ান খান জয় আরও বলেন, ‘মাশরাফি ভাই আমাদের সকলের প্রিয়, তারুণ্যের আইকন। জনগণের নেতা হিসেবে যে ধরনের কাজ করা দরকার আমাদের তরুণ এমপি মাশরাফি ভাই তা দেখিয়ে দিয়েছেন। তিনি সাধারণ মানুষের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ইতোমধ্যে নড়াইলকে মডেল জেলা হিসেবে পরিচিত করার চেষ্টা করছেন। ভাই আমাদের মাঝে এসেছেন। আমরা অত্যন্ত আনন্দিত।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ