Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

নেত্রকোনার দুর্গাপুরে ট্রাকচাপায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৫১ পিএম

নেত্রকোনা জেলার শ্যামগঞ্জ-বিরিশিরি-দুর্গাপুর সড়কের দয়ালবাড়ী নামক স্থানে মঙ্গলবার সকাল ১১টার দিকে ট্রাক চাপায় আবিদা সুলতানা ঈশা (৮) নামক এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, কৃষ্ণেরচর গ্রামের মাওলানা শরিফুল আলম তার কন্যা ঈশাকে সকাল সকাল ১১টার দিকে উৎরাইল মাদ্রাসা থেকে নিয়ে মোটর সাইকেলযোগে বাড়ী ফিরছিল। মোটর সাইকেলটি দয়ালবাড়ী নামক স্থানে পৌঁছলে সুমেশ্বরী নদী থেকে বালুবোঝাই একটি ট্রাক পিছন থেকে তাদের মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে শরিফুল আলম সড়কের বাম পাশে ও তার মেয়ে ঈশা সড়কের ওপর পড়ে যায়। এ সময় ট্রাকের চাকা শিশু ঈশার মাথার উপর দিয়ে চলে গেলে মস্তক সড়কে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই ঈশার করুণ মৃত্যু হয়। এ ঘটনায় পিতা শরিফুল আলম সামান্য আহত হয়। ক্ষিপ্ত জনতা ধাওয়া করে ট্রাকটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যায়। এ ঘটনার ক্ষুব্ধ লোকজন সড়কে ব্যারিকেট দিয়ে বিক্ষোভ প্রদর্শণ করে সড়ক দুর্ঘটনা বন্ধের দাবী জানান। ফলে পর থেকে শ্যামগঞ্জ-বিরিশিরি-দুর্গাপুর সড়কে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মীর মাহাবুবুুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ট্রাকটি পুলিশী হেফাজতে নেয়া হয়েছে। চালককে গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ