Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় দুর্বৃত্তদের আগুনে পুড়ল মৎস্য ব্যবসায়ীর ঘর

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৩ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ারের ভাড়াটিয় ঘর। সোমবার গভীর রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১ লাখ টাকার ইলিশ মাছ ধরার জল সহ আসবাবপত্র পুড়ে যায়। এ সময় ওই ঘরের পাশের একটি ঘের থেকে মাছ ধরে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্থ ওই মৎস্য ব্যবসায়ি জানিয়েছেন।
মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ার জানান, সে স্থানীয় খলিল ডাক্তারের ওই ঘরটি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মৎস্য ব্যবসা করে আসছিল। সোমবার রাত ১০ টার দিকে সে ঘরটি বন্ধ করে পার্শ্ববতী গ্রামে তার নিজ বাড়িতে চলে যায়। ওই রাতে দুর্বৃত্তরা আগুন দেয়। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটেনার জন্য একই এলাকার নাসির তালুকদার, ছুফিয়ান, শাহবুদ্দিন, আলম, জহিরুল ইসলাম, আনু হাওলাদার ও জামালকে দায়ী করেছেন তিনি।
স্থায়ীয় বাসিন্দা মিলন হাওলাদার বলেন, সন্ধ্যা হওয়ার সাথে সাথে বাড়িতে চলে যাই। সকালে এসে দেখি মৎস্য ব্যবসায়ি মো.সরোয়ারের ঘরটি আগুনে পুড়ে গেছে। তবে কি কারনে আগুন লেগেছে তা তিনি সঠিক বলতে পারেনি।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.আসাদুজ্জামান জানান, এ বিষয়ে একটি আভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিসংযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ