Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সাবেক মন্ত্রী রহমত আলীর জানাজায় অঝোরে কাঁদলেন মেয়র জাহাঙ্গীর

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০১ পিএম

গাজীপুরে শহীদ বরকত স্টেডিয়ামে জানাজা শেষে সাবেক মন্ত্রী আলহাজ্ব এডভোকেট রহমত আলীর কফিনে ফুলের শ্রদ্ধা জানানোর সময় অঝোরে কাঁদলেন গাজীপুর সিটি মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম।

মঙ্গলবার জানাজা নামাজের পূর্বে তার বক্তব্যে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সাথে একবার দেখা করে আমি প্রধান মন্ত্রীকে বলেছিলাম গাজীপুর থেকে আপনাকে কে সহযোগিতা করেন উত্তরে প্রধানমন্ত্রী সে দিন আমাকে বলেছিলেন,গাজীপুর থেকে রহমত আলী আমাকে সহযোগিতা করেন।

এই কথা বলে মেয়র বলেন, যেখানে প্রধানমন্ত্রী বলেছেন, রহমত আলী সাহেব তাকে সহযোগিতা করেছেন, সেখানে আমরা কর্মী। আমাদের বলার আর কিছু নেই।

মরহুম রহমত আলীকে গাজীপুর আওয়ামীলীগের একজন অভিভাবক উল্লেখ করে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম আরো বলেন, আজ আমরা একজন অভিভাবককে হারালাম। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করে মরহুম রহমত আলীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন। উল্লেখ্য, গাজীপুর-৩(শ্রীপুর) আসনের ৫ বারের সাবেক সাংসদ ও সাবেক প্রতিমন্ত্রী এবং আওয়ামীলীগৈর উপদেষ্টামন্ডলীর সদস্য এডভোকেট রহমত আলী রবিবার সকাল ৭টা ৪০ মিনিটে ইন্তেকাল করেন। জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজা সহ ঢাকায় একাধিক জানাজা শেষে সকাল সাড়ে ১০টায় গাজীপুর জেলা শহরের শহীদ বরকত স্টেডিয়ামে তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর গাজীপুর সদর উপজেলার ভাবানীপুর মুক্তিযোদ্ধা কলেজ মাঠে ও সবশেষ শ্রীপুরে মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে তার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জানাজা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ