Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সখীপুরে শাড়ির দোকানে দুর্ধর্ষ চুরি গ্রেফতার ২

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সখীপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : সখীপুর বাজারের কচুয়া সড়কে তিনভাই শাড়ি ঘর অ্যান্ড বস্ত্রালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনায় জড়িত সন্দেহে ওই মার্কেটের নৈশ প্রহরিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার রাতে সখীপুর পৌর এলাকা থেকে নৈশ প্রহরি হুমায়ুন আহমেদ (৪০) ও আহসান আলী রানাকে (৩৫) গ্রেফতার করে গতকাল সোমবার তাদেরকে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।
সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শামসুল হক জানান, জিজ্ঞাসাবাদ শেষে ওই দুইজনকে গতকাল দুপুরে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে। ঈদের পর ওই দুইজনকে রিমান্ডে আনা হবে। রানা একাধিক ডাকাতি মামলার আসামি।
প্রসঙ্গত. গত শুক্রবার রাতে ওই মার্কেটের মূল ফটকের তালা ভেঙে দুর্বৃত্তরা দোকনের ছয়টি তালা ভেঙে ওই দোকানে ঢুকে নগদ এক লাখ ৭৩ হাজার টাকাসহ সাত লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ওই শাড়ি ঘরের মালিক সাবেক কাউন্সিলর মজনু মিয়া বাদি হয়ে অজ্ঞাত আসামি করে সখীপুর থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সখীপুরে শাড়ির দোকানে দুর্ধর্ষ চুরি গ্রেফতার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ