Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

বিশ্বজয়ী রাকিবুল হাসানকে ফুলপুরে বর্নাঢ্য সংবর্ধনা

মো. শামসুল আলম খান | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪৪ পিএম

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখা বাঁহাতি স্পিনার রাকিবুল হাসানকে বর্নাঢ্য সংবর্ধনায় বরণ করে নিয়েছে ময়মনসিংহের ফুলপুর। নিজ এলাকার সন্তানের এমন অর্জনে স্বভাবতই গর্বিত ও উচ্ছ্বসিত রাকিবুল হাসানের জন্মস্থান ময়মনসিংহের ফুলপুর উপজেলার কুড়িপাড়া গ্রামের মানুষসহ গোটা জেলাবাসী। আর এ কারণে বিশ্বজয়ী ঘরে ছেলেকে বীরোচিত সংবর্ধনা বরণ করেছেন তারা।
মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় ফুলপুর উপজেলায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে তাকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। এতে হাজারো মানুষের ঢল নামে।
এসময় রাকিবুল হাসান বলেন, ‘আপনাদের দোয়া ও সমর্থনের কারণে দেশের জন্য কিছু করতে পেরেছি। আমার জন্য সবসময় দোয়া করবেন। আমি যেন জাতীয় দলের হয়ে খেলতে পারি এবং দেশের জন্য এভাবে আবারও কিছু করতে পারি। আমি বহুদূর এগিয়ে যেতে চাই।’
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, পৌর মেয়র মো. আমিনুল হক, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপন, রাকিবুল হাসানের বাবা শহিদুল ইসলামসহ স্বজনরা। এরপর বিকেলে রাকিবুলকে তার নিজগ্রাম রূপসী ইউনিয়নের কুড়িপাড়া গ্রামে নেওয়া হয়। সেখানেও এলাকাবাসী ও বিভিন্ন সংগঠনের ফুলেল সংবর্ধনায় সিক্ত হন তিনি।
সূত্র জানায়, দুই ভাই আর এক বোনের মধ্যে রাকিবুল দ্বিতীয়। বাবা শহীদুল ইসলাম একজন সংগ্রামী মানুষ, পেশায় মাইক্রোবাস চালক। মা রোমেলা বেগম একজন গৃহিণী। তাদের বাড়ি ফুলপুরে হলেও ৪০ বছর ধরে সপরিবারে থাকেন ঢাকার খিলগাঁও এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন