Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ওয়াজ মাহফিলে উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য দেয়া যাবে না

ফটিকছড়িতে নজিবুল বশর এমপি

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ তরিকত ফেডারেশনের চেয়ারম্যান আলহাজ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি বলেছেন, ওয়াজ মাহফিলের নামে কারো বিরুদ্ধে কোন উদ্দেশ্যমূলক বক্তব্য দেয়া যাবে না। মানুষ মাহফিলে আসে কিছু শেখার জন্য। কিন্তু বর্তমানে ওয়াজ মাহফিলের শুরুতে কিছু ভাল কথা বলার পর শুরু হয়ে যায় উদ্দেশ্য প্রণোদিত কথা। যা মেনে নয়া যায় না। একটি মহল ওয়াজ মাহফিলকে কাজে লাগিয়ে নিজেদের উদ্দেশ্য আদায়ে নেমেছে।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কোন কথা বললে ছাড় দেয়া হবে না। কোন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতা-কর্মী তাতে উপস্থিত থাকলে, তাদের বিরুদ্ধেও মামলা করতে হবে। কওমি মাদরাসায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংঙ্গীত পরিবেশন করতে হবে। তিনি আজ ফটিকছড়ি উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় এসব কথা বলেন।
গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েদুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, উপজেলা ভাইস চেয়ারম্যান সালামত উল্লাহ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা, ফটিকছড়ি মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন, নাজিরহাট মেয়র এসএম সিরাজ উদ দ্দৌলা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) মো. জানে আলম, ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহনেওয়াজ, মো. ওহিদুল আলম, সোহরাব হোসেন সৌরভ, ফটিকছড়ি প্রেসক্লাব সভাপতি সৈয়দ জাহেদুল্লাহ কুরাইশী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়াজ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ