Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকার জোড়া ব্রিজ সংলগ্ন ভাড়া বাসা থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। জানালা দিয়ে বিছানায় স্ত্রীর লাশ ও পাশেই ঝুলন্ত অবস্থায় স্বামীর লাশ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
গত সোমবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে ফরিদপুর কোতয়ালী থানার পুলিশ ঘরের দরজা ভেঙে লাশ দুটি উদ্ধার করে। নিহতরা হলেন- রাজীব বিশ্বাস (৩৪) ও স্মৃতি বণিক (২২)। তারা দুজনেই গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী এলাকার বাসিন্দা। স্মৃতি বণিক মুকসুদপুরের বাটিকামারী এলাকার খোকন বণিকের মেয়ে। তবে রাজীবের বাবার নাম জানা যায়নি। এলাকাবাসী জানায়, দুই বছর আগে তারা ফরিদপুরের লঞ্চ ঘাটা এলাকার মো. বরকাতের একতলা পাকা বাড়িটি ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। রাজীব একটি কলেজে শিক্ষকতা করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। স্মৃতির আত্মীয় গোপাল পোদ্দার জানান, দুই বছর আগে রাজীব ও স্মৃতি নিজেদের পছন্দমত বিয়ে করেন। বিয়ের পর তারা ফরিদপুর শহরে এসে বসবাস শুরু করেন। এ দুই বছরে তাদের কোন সন্তান হয়নি।
ফরিদপুরের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, কক্ষের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় স্বামী, স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ