Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে অপরাধ দমনে আইনশৃংখলাবিষয়ক সভা অনুষ্ঠিত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চুরি, ডাকাতি, ছিনতাই, ধর্ষণ, হত্যাসহ অপরাধ দমনে পুলিশ ও সংবাদকর্মীদের মাঝে আইনশৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। পুলিশ-সংবাদকর্মীদের সম্মিলিত উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার মুড়াপাড়া মঠেরঘাট এলাকায় অবস্থিত রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন, লেখক, কলামিষ্ট ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম। এতে পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা সি-সার্কেল সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজি ও রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান। এছাড়া আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সহ-সভাপতি মকবুল হোসেন, সাধারন সম্পাদক হাজ¦ী খলিল সিকদার, এশিয়ান টিভির জিএম সহিদ, কালেরকন্ঠের এসএম শাহাদাত, জিটিভির আশিকুর রহমান হান্নান, ভোরের কাগজের নজরুল ইসলাম, মানববন্ঠের সাইফুল ইসলাম, খোলাকাগজের মাহবুব আলম প্রিয়, বাংলাদেশ খবরের ইমদাদুল হকসহ আরো অনেকে।
সভায় লেখক, কলামিষ্ট ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম বলেন, রূপগঞ্জের বিভিন্ন অঞ্চলে অব্যাহতভাবে চুরি ডাকাতি ছিনতাইয়ের ঘটনা বেড়ে যাওয়ায় জনসাধারনের মাঝে আতঙ্ক বিরাজ করছিলো। এ অবস্থা থেকে উত্তরনের জন্য উভয় পক্ষের মধ্য থেকে মতামত দেয়া হয়েছে। আশা করি আইন শৃঙ্খলা বাহীনি আরো তৎপর হলে রূপগঞ্জবাসির নিরাপত্ত্বা রক্ষা হবে।
নারায়ণগঞ্জ জেলা সি-সার্কেল সহকারী পুলিশ সুপার মাহিন ফরাজি বলেন, রূপগঞ্জ একটি গুরুত্বপূর্ন এলাকা। এখানে বিভিন্ন মহাসড়ক রয়েছে। জনসংখ্যা ও গুরুত্বের তুলনায় এ থানায় লোকবল কম রয়েছে। তাছাড়াও পূর্বাচল এলাকা নির্জন থাকায় কিছু অনাকাঙ্খিত ঘটনা ঘটে থাকে। তবে এসব ঘটনা বিষয়ে পুলিশকে সজাগ রাখতে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে বিশেষ নজরদারী করা হচ্ছে। অচিরেই এ সমস্যা দূর হবে। #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ