Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫০

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে ৫০ জনকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যা ৬টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত এ অভিযান চলে। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম জানান, মহানগরীর ৪টি থানা, চারঘাট থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ (ডিবি) বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে।
রাজশাহী মহানগর পুলিশের দেওয়া তথ্য অনুযায়ী, মহানগরীর বোয়ালিয়া থানা ১২ জন, রাজপাড়া থানা ১১ জন, মতিহার থানা ১০ জন, শাহ মখদুম থানা এক জন এবং ডিবি পুলিশ এক জনকে আটক করে।
আটককৃতদের ১৫ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জন মাদক ব্যবসায়ী ও ১৩ জন মাদকসেবী রয়েছেন। এদের মধ্যে হোসনীগঞ্জ এলাকার মাহবুব হোসেনকে (২৮) ২৫০ গ্রাম গাঁজা, দাশপুকুর এলাকার মিনারুলকে (৩৩) ১০ পিস ইয়াবা, শ্যামপুর এলাকা থেকে বাবুকে (৪০) ১৮ বোতল ফেন্সিডিল, ও মির্জাপুর মধ্যপাড়া গ্রামের ফজলুর রহমানকে (৫০) ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এছাড়া চারঘাট থানায় পুলিশের বিশেষ অভিযানে ১৫ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ