Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

চোট কাটিয়ে ডর্টমুন্ডের বিপক্ষে ফিরলেন নেইমার

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৭ এএম | আপডেট : ১:০৯ এএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২০

পাঁজরের চোট থেকে সেরে উঠে মাঠে ফিরেছেন নেইমার। প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) কোচ টমাস টুখেল আগেই বলেছিলেন, ‘অনুশীলনে নতুন করে কোনো সমস্যা না হলে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের খেলতে নামা একরকম নিশ্চিত।’ কিছুক্ষণ পর (রাত ২টা) বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে মাঠে নামবে ফরাসি লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা।

এরআগে গতকাল (সোমবার) নেইমারকে নিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন টুখেল। ২১ সদস্যের স্কোয়াডে ফিরেছেন আরেক তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপেও। গেল শনিবার ফরাসি লিগ ওয়ানে নিজেদের শেষ ম্যাচে পিএসজি ৪-৪ গোলে ড্র করেছিল আমিয়াঁর সঙ্গে। ওই ম্যাচে নেইমার ও এমবাপের কেউই ছিলেন না।

পিএসজি শুরুর একাদশ : নাভাস, থিয়াগো সিলভা, কিমপেবে, মারকুইনাস, ভেরাতি, এমবাপে, নেইমার, ডি মারিয়া, মেউনিয়ার, কুরজাওয়া, গুয়েই

চ্যাম্পিয়ন্স লিগে আগে কখনোই মুখোমুখি হয়নি পিএসজি ও ডর্টমুন্ড। ইউরোপের সব ধরনের ক্লাব প্রতিযোগিতা মিলিয়ে তাদের দেখা হয়েছিল মাত্র একবার। ২০১০-১১ মৌসুমের ইউরোপা লিগের দুটি ম্যাচই ড্র হয়েছিল। ডর্টমুন্ডের মাঠে ম্যাচ শেষ হয়েছিল ১-১ সমতায়। আর পিএসজির মাঠে অনুষ্ঠিত লড়াইটি ছিল গোলশূন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ
আরও পড়ুন