Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

আতলেতিকোর মাঠে লিভারপুলের হার

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৪:১২ এএম | আপডেট : ১০:১৬ এএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২০

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে আতলেতিকো মাদ্রিদের কাছে হেরে গেছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল।  মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে আতলেতিকো ঘরের মাঠে খেলতে নামে ইংলিশ জায়ান্ট লিভারপুল। পুরো ম্যাচে বল দখলে আধিপত্য দেখালেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি ক্লপের শিষ্যরা। সউল নিগুয়েজের একমাত্র গোল ১-০ গোলে হেরে বাড়ি ফিরতে হচ্ছে লিভারপুলকে।

শুরু থেকেই দুর্দান্ত ফুটবল খেলে লিভারপুল। তবে আক্রমণভাগের ব্যর্থতায় কাঙ্ক্ষিত গোলের দেখা পেতে ব্যর্থ হয় তারা। উল্টো ম্যাচের ৪ মিনিটেই গোল হজম করতে হয় তাদের। আতলেতিকোর সউল নিগুয়েজ গোলবারের খুব কাছে বল পেয়ে ডান পায়ে জালে জড়ান।

বাকি সময় গোল শোধের আপ্রাণ চেষ্টা করে অল রেডরা। তবে মোহাম্মদ সালহরা এদিন হতাশই করেন দলকে। তাদের ব্যর্থতায় আর ম্যাচে ফিরতে পারেনি লিভারপুল।

দ্বিতীয়ার্ধে খুব সহজ দুটি সুযোগ পেয়েছিল লিভারপুল। তবে হতাশ করেন অল রেড তারকা মোহাম্মদ সালাহ ও জর্ডান হেন্ডারসন। ৫৩তম মিনিটে সালাহর লক্ষ্যভ্রষ্ট হেডের পর ৭৩তম মিনিটে দূরের পোস্টে শট লক্ষ্যে রাখতে পারেননি হেন্ডারসন। বাকি সময়ও আতলেতিকোর জাল ভেদ করতে পারেনি লিভারপুলের ফুটবলাররা। ফলে হেরেই বাড়ি ফিরতে হচ্ছে তাদের।

এগিয়ে থেকে দ্বিতীয় লিগে লিভারপুলের মাঠে খেলতে আসবে আতলেতিকো মাদ্রিদ। আগামী ১২ ম্যাচে দ্বিতীয় লেগে মাঠে নামবে দুই দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন