Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

ইসলামপুরে নারীর গোসলের ছবি তোলায় দুই ভুয়া সাংবাদিক গণধোলাইয়ের শিকার

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০৩ এএম

কক্সবাজারের ঈদগাঁহ ইসলামপুরে গোসলরত অবস্থায় এক নারীর ছবি ও ভিডিও ধারণ করায় দুই ভুয়া সাংবাদিককে গনধোলাই দিয়েছে এলাকাবাসী।

ওয়াসিম মিয়া ও আরিফুল ইসলাম আশরাফ নামে কথিত ওই দুই ভুয়া সাংবাদিককে এলাকাবাসী গনধোলাই দেয় বলে খবর পাওয়া গেছে।

পরে স্থানীয় সচেতন যুবকরা এগিয়ে এসে উদ্ধার করে নিরাপদে কক্সবাজার পৌঁছে দিয়েছেন তাদেরকে। মঙ্গলবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ২টার ঘটনাটি ঘটে ইসলামপুর ইউনিয়নের নাপিত খালী গ্রামে।

গণধোলাইয়ের শিকার কথিত দুই সাংবাদিক ভবিষ্যতে এ রকম কর্মকাণ্ড করবে না বলে অঙ্গিকারনামা দিলে ছেড়ে দেন স্থানীয়রা।

জানা গেছে, ঘটনার সময় নাপিত খালী এলাকার এক মহিলা (সঙ্গত কারণে নাম গোপন রাখা হল) বাড়ির আঙ্গিনায় নলকূপে গোসল করছিল এ সময় দুই যুবক পাহাড়ে উঠে ছবি এবং ভিডিও ধারণ করে।

বিষয়টি পরিবারের এক সদস্য দেখতে পেয়ে চিৎকার দেয়। তার শোর চিৎকারে স্থানীয় শত শত লোকজন এগিয়ে এসে তাদেরকে ধরে ফেলে। ছবি ও ভিডিও করার জন্য তারা নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে ভুঁইফোড় একটি পেপার ও অপর একটি ইউটিউব চ্যানেলের পরিচয় পত্র প্রদর্শন করে।

এতে এলাকাবাসীর কাছে সন্দেহ হওয়ায় স্থানীয় পেশাদার সাংবাদিকদের খবর দেয়। তারা এ রকম পেপার ও ইউটিউব চ্যানেলের অস্তিত্ব খুঁজে পায়নি।
এসময় স্থানীয় সচেতন নাগরিকরা গিয়ে গনধোলাই থেকে তাদের উদ্ধার করে অঙ্গিকারনামা নিয়ে নিরাপদে কক্সবাজার পৌঁছে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধোলাই

৩০ অক্টোবর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ