Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী

আকাশ ডিটিএইচ ও নগদের মধ্যে সমঝোতা চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৭ পিএম

দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ ডিটিএইচ এবং বাংলাদেশ ডাক বিভাগের অর্থনৈতিক ডিজিটাল সেবা নগদের সঙ্গে সমঝোতা করেছে। এ সমঝোতা চুক্তির আওতায় গ্রাহকরা বাংলাদেশে যে কোন প্রান্ত থেকে নগদ অ্যাকাউন্ট ব্যবহার করে আকাশ ডিটিএইচের বিল পরিশোধসহ নতুন আকাশ সংযোগ কিনতে পারবেন।

রাজধানীর বনানীতে নগদের হেড অফিসে মঙ্গলবার এ সংক্রান্ত পৃথক চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আকাশ ডিটিএইচের হেড অফ মার্কেটিং অ্যান্ড স্ট্রাটেজিক সেলস মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী এবং নগদের চিফ সেলস্ অফিসার শেখ আমিনুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকাশ ডিটিএইচের বিজনেস প্লানিং ও সাপ্লাই চেইনের জেনারেল ম্যানেজার জিয়া হাসান খান, পেমেন্ট অপারেশনস’র ম্যানেজার মো. মাহবুব-উর রশিদ খান, পেমেন্ট অপারেশনস’র ডেপুটি ম্যানেজার আবু আবু সাঈদ, স্ট্রাটেজিক সেলস্’র অলটারনেটিভ ডেলিভারি চ্যানেল’র ম্যানেজার সগির আহমেদ রবিন এবং নগদের চিফ কমার্সিয়াল অফিসার সাদাত আদনান আহমেদ, বিজনেস সেলস্’র প্রধান মো. শিহাব উদ্দিন চৌধুরী, কর্পোরেট সেলস্’র সিনিয়ার ম্যানেজার মো. হেদায়েতুল বাশার ও কর্পোরেট সেলস্’র অ্যাসিসট্যান্ট ম্যানেজার মাশহুর আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি


আরও
আরও পড়ুন