Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাবনাবাদ চ্যালেনের মাছ ধরা ট্রলার ডুবি, নিখোঁজ ১

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৫:০৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় রাবনাবাদ চ্যালেনের মাছ ধরা ট্রলার ডুবির ঘটনায় মাসুম সরদার (৪০) নামের এক জেলে নিখোঁজ রয়েছে। মঙ্গলবার রাত দেড়টার দিকে অপর একটি মাছ ধরা ট্রলারের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জেলে উপজেলার লালুয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের আফেজ সরদারের ছেলে। বুধবার সকাল থেকে স্থানীয় জেলেরা ট্রলার নিয়ে নিখোঁজ জেলেকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ডুবে যাওয়া ট্রলারের উদ্ধারকৃত জেলে ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওইরাতে রাবনাবাদ নদীতে জাল ফেলে নয় জেলে ট্রলার নোঙর করে ঘুমাচ্ছিলেন। এসময় নাম বিহীন অপর একটি মাছ ধরা ট্রলার এসে নোঙর করা ট্রলারটিকে ধাক্কা দেয়। সাথে সাথেই ট্রলারটি ডুবে যায়। পাশে থাকা অন্য একটি মাছ ধরা ট্রলার ডুবে যাওয়া ট্রলারের আট জেলেকে উদ্ধার করলেও জেলে মাসুম সরদারকে উদ্ধার করা সম্ভব হয়নি।

পায়রা বন্দর নৌ-পুলিশের ফারি ইনচার্জ সঞ্জয় মন্ডল বলেন, খবর পেয়ে সাথে সাথে ঘটনা স্থলে গিয়েছি। উদ্ধার হওয়া জেলেদের তথ্যমতে ওই ট্রলারে নয় জন জেলে ছিল। এদেরে মধ্যে আট জনকে তাৎক্ষনিক উদ্ধার করা হয়েছে। আর স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ জেলের উদ্ধার কার্যক্রম অব্যহত রয়েছে বলে তিনি জানিয়েছেন।
লালুয়া ইউপি চেয়ারম্যান তপন বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, ঘটনা স্থলে ইউনিয়ন পরিষদের সদস্যদের পাঠানো হয়েছে। এছাড়া উপজেলা প্রশাসনকে ট্রলার ডুবির ঘটনা অবহিত করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ ‌


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ