Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে ক্লাস বন্ধ করে শিক্ষক শিক্ষার্থীরা শিক্ষা সফরে!

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:২৫ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার প্রগতি উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী সহ সকল শিক্ষকরা বিদ্যালয় ছুটি দিয়ে কিছু শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সফরে গিয়েছেন। ফলে আজ বুধবার বিদ্যালয়ে কোন শ্রেণীর ক্লাস হয়নি। স্কুল বন্ধ থাকায় বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। বুধবার সকালে বিদ্যালয়ের ৩৫৭ জন শিক্ষার্থীর মধ্যে ১২১ জন শিক্ষার্থী নিয়ে শিক্ষকরা এ শিক্ষা সফরে চলে যান। স্থানীয় অভিভাবকরা জানান, শিক্ষার্থীরা শিক্ষা সফরে যাওয়া ভাল। কিন্তু কিছু শিক্ষার্থীর কারণে শিক্ষকরা স্কুল ছুটি দিয়ে ক্লাস করা বন্ধ রাখবেন এটা গ্রহণযোগ্য হতে পারেনা। এ ব্যাপারে প্রধান শিক্ষক জানান, শিক্ষার্থীদের নিয়ে সিলেট ক্রিকেট স্টেডিয়াম, হরিপুর গ্যাস ফিল্ড ও জাফলং সফর করেছেন।

স্কুল বন্ধ করে শিক্ষা সফর আইনগত বৈধ আছে কিনা জানতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মোবাইল ফোনে বার বার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি। এ ব্যাপারে উপজেলা ভারপ্রাপ্ত নির্বার্হী কর্মকর্তা কামরুজ্জামান বলেছেন, স্কুল বন্ধ রেখে যাওয়া সঠিক হয়নি। যে কোন ছুটির দিনে যাওয়া উচিৎ ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষা সফর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ