Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

শেরপুরে জমিয়াতুল মোদার্রেছীনের সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩৩ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর জেলা শাখার উদ্যোগে এক সভা আজ ১৯ ফেব্রুয়ারী দুপুরে শেরপুরের ঐতিহ্যবাহী ইদ্রিসিয়া কামিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়। জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি অধ্যক্ষ মাও: নুরুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংবাদিক মো: মেরাজ উদ্দিন, সহসভাপতি আলহাজ্ব অধ্যক্ষ মাও মো: ফজলুর রহমান, জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সভাপতি আলহাজ্ব মো: মাও: আব্দুর রেজ্জাক, সাধারণ সম্পাদক মাও: শরাফত আলী, যুগ্ম-সম্পাদক মাও: আনোয়ারুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ। দোয়া পরিচালনা করেন বাজিতখিলা দাখিল মাদ্রাসার সুপার মাও: মো: আব্দুল আওয়াল। সভায় সদর উপজেলার সকল প্রতিষ্ঠান প্রধান এবং জেলা উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় মুজিববর্ষ উপলক্ষে জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে মাদ্রাসা শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা আয়োজন করার জন্য জাতীয় সংসদের হুইপ মো: আতিউর রহমান আতিক নির্দেশ দেন। তার নির্দেশ মতো বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতার ইভেন্ট নির্ধারণ করা হয় একই সাথে আগামী সপ্তাহে হুইপ মহোদয়ের উপস্থিতিতে মতবিনিময় করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে আয়োজিত সমাবেশে যোগদানের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়। একইসাথে সংগঠনকে শক্তিশালী করার জন্যও সিদ্ধান্ত নেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন

১৬ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ