Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই জাকের পার্টি চেয়ারম্যান

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩৬ পিএম

পাকুরিয়াবাসীর উৎসাহ আর মুহুর্মুহু তাকবীরের গর্জনের মধ্যে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, আমার এলাকাবাসী আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের ভালবাসতে চাই। আপনাদের ভালোবাসা পেতে চাই। আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই। বরং মন্ত্রী-এমপি বানানো দরকার।

আজ ১৯ ফেব্রুয়ারি বুধবার দুপুরে পাকুরিয়ার বিশ্ব আবির্ভাব মঞ্জিলের মাঠে পাকুরিয়ার সর্বস্তরের এলাকাবাসীর বিশাল এক সমাবেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন। সমাবেশ শেষে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী এলাকার সমবেত ৫ হাজারের অধিক মানুষকে ভাত, গরুর গোশত, ডাল, দই ও মিষ্টি সহযোগে আপ্যায়ন করেন। নিজ হাতে প্লেটে খাবার তুলে দেন। পুরো আপ্যায়ন মঞ্চে বসে তদারকি করেন। এ সময় তিনি জনগনের উদ্যেশ্যে বলেন, আমি আমার মাটি পাকুরিয়ায়ার ভাষা ভুলে যাই নি। এখনো পুরো বলতে পারি।

বক্তৃতাকালে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, মুল ক্ষমতা হচ্ছে আদর্শ। আদর্শ যার থাকে তার ক্ষমতার লোভ থাকে না। টেকনাফ থেকে তেতুলিয়া যেখানে যাউ, জনগন সাড়া দেয়। বিশেষ প্রযয়োজনে আমাকে নির্বাচন করতে হয়েছে।তবে তা এমপি হওয়ার জন্য নয়।
পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, ইসলাম কোন ভূখা নয়। ভাষা নয়। ইসলাম হচ্ছে পথ। আল্লাহ প্রাপ্তির পথে নিরন্তর সাধনার পথ। এই শিক্ষা থেকে আমরা বিচ্যুত হয়ে গেছি।



 

Show all comments
  • Md.Ahasan ২৭ মে, ২০২০, ১০:৩৯ পিএম says : 0
    Allahu akbr
    Total Reply(0) Reply
  • Justice TARIQ ২৭ ডিসেম্বর, ২০২১, ৮:৪১ পিএম says : 0
    I appreciate the decision not be M P,Real politicians are created of MP and Minister।। Elections be held Division wise on separate dates and in all centre local leaders must be present to oversee the polling and it's be oversee by C C Cameras
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাকের পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ