Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফুলবাড়ীতে বিজিবি’র এ্যাথলেটিকস প্রতিযোগিতায় রংপুর রিজিয়ন চ্যাম্পিয়ন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:১০ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিনাজপুরের ফুলবাড়ীস্থ ২৯ ব্যাটালিয়ন সদর দপ্তরে গতকাল বুধবার বিকেলে এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার সমাপণী খেলায় রংপুর রিজিয়ন চ্যাম্পিয়ন এবং যশোর রিজিয়ন রানার্স আপ হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) দিনাজপুর সেক্টরের ব্যবস্থাপনায় এবং ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের আয়োজনে গত ১৬ ফেব্রুয়ারী থেকে গতকাল বুধবার বিকেল ৪টা পর্যন্তÍ এই এ্যাথলেটিকস্ প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে,বিজিবি’র যশোর দক্ষিণ-পশ্চিম রিজিয়ন, রংপুর উত্তর-পশ্চিম রিজিয়ন, সড়াইল উত্তর-পূর্ব রিজিয়ন, চট্টগ্রাম দক্ষিণ-পূর্ব রিজিয়ন ও কক্সবাজার রিজিয়নসহ ৫টি রিজিয়ন অংশ নেয়।

এতে ৮টি স্বর্ণ,৪টি রৌপ্য এবং ৭টি তাম্র পদক পেয়ে বিজিবি রংপুর রিজিয়ন চ্যাম্পিয়ন এবং ৫টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ১টি তা¤্র পদক পেয়ে যশোর রিজিয়ন রানার্স আপ হয়েছে। এ ছাড়াও প্রতিযোগিতায় রংপুর রিজিয়নের সুমন শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় এবং একই রিজিয়নের মাসুদ শ্রেষ্ঠ প্রবীণ খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়েছেন।

খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজিবি উত্তর পশ্চিম রিজিয়ন (রংপুর) কমান্ডার ও রংপুর রিজিয়ন প্রধান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কায়সার হাসান মালিক (এনডিসি, পিএসসি) বিজয়ী দলের হাতে ট্রফি ও সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। একই সাথে শ্রেষ্ঠ খেলোয়ারদের হাতে ক্রেষ্ট তুলে দেন প্রধান অতিথি। এ সময় বিজিবি দিনাজপুর সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জহিরুল হক খাঁন, ফুলবাড়ী ২৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শরীফ উল্লাহ আবেদ, (এসজিপি),জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক (বিপিজিএম বার),দিনাজপুর ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রেজাউল করিম রেজা, সিনিয়র মেডিকেল অফিসার লে. কর্নেল মোঃ সাইফুল ইসলামসহ বিজিবির বিভিন্ন সেক্টরের সদস্যগণ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এ্যাথলেটিকস প্রতিযোগিতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ