Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় গাঁজা বিক্রির অভিযোগে শ্বশুর-পুত্রবধূ গ্রেফতার

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৪৫ পিএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঘাগটিয়া ইউনিয়নের মাঝি বাড়ি এলাকা থেকে গত মঙ্গলবার রাতে ১ কেজি গাঁজা সহ মৃত শহীদ মিয়ার পুত্র মোঃ আনোয়ার হোসেন (৬০) ও তার পুত্রবধূ নাদিয়া সুলতানা লিজা (২০) কে নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ১৯ ফেব্রুয়ারি বুধবার সকালে তাদের গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার এসআই মোহাম্মদ জহুরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে ঘাগটিয়া এলাকায় টহল দেয়ার সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে আসামিদের বাড়ির উঠোনে মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে। বিষয়টি থানার অফিসার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলামকে জানানো হলে তিনি দ্রুত ব্যবস্থা নিতে বলেন এবং ঘটনাস্থলে গিয়ে মাদক ব্যবসায়ী আনোয়ার ও লিজাকে গ্রেফতার করতে সক্ষম হই। এ সময় তল্লাশি করে তাদের দু’জনের কাছ থেকে এক কেজি গাঁজা পাওয়া যায় এবং অজ্ঞাত নামা আরো কয়েকজন পালিয়ে যায়। থানা পুলিশ বাদী হয়ে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ