Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

কপিল দম্পত্তির ভূমিকায় দীপবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৪৫ পিএম

দীপিকা আর রণবীরের (দীপবীর) রসায়ন কেবল তাদের দাম্পত্য জীবনেই নয়, রঙিন পর্দার দর্শকও মাঝে মাঝে এই রসায়ন উপভোগ করে। ভক্তদের জন্য ঠিক তেমনি একটি উপলক্ষ নিয়ে আবারও হাজির হতে যাচ্ছে বলিউডের এই তারকা জুটি!

ভারতের সাবেক ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় দীপিকা পাড়ুকোনের ফার্স্ট লুক প্রকাশিত হলো। এতে দেখা গেছে, রণবীর সিং ও দীপিকা একে অপরের দিকে গভীর ভালোবাসার দৃষ্টিতে তাকিয়ে আছেন। ছবিটি দেখলে মনে হবে, দীপিকা আর রণবীর যেন কপিল দেব আর রোমি দেবেরই প্রতিচ্ছবি।

দীপিকা-রণবীর তারকা জুটিকে এই ছবিতে একেবারেই অন্যরকম লাগছিল। কপিল রূপী রণবীর ছিলেন একদম আয়েশী ঢংয়ে আর দীপিকাকে দেখা গেছে বেশ হাস্যজ্জ্বল। দুজনের পোশাক ছিল পরিপাটি। রণবীরের গায়ে ভারতীয় ক্রিকেট অধিনায়কের ব্লেজার আর দীপিকার পরনে ছিল কালো ও চাপা সাদা রঙের স্কার্ট। চুলে বব কাট।

ভক্তদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে দীপিকা বলেন, ‘এই ছবি আমার আর রণবীরের দারুণ একটি মূহুর্তকে তুলে ধরেছে। আমাদের একটি স্বপ্নপূরণ হলো।’

দীপিকার সেই পোষ্টে অসংখ্য ভক্তদের লাইক, শেয়ার ও কমেন্ট করতে দেখা গেছে। বিশেষ করে দীপিকার চুলের স্টাইলের প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। দীপিকা-রণবীরের বিয়ের ছবির সঙ্গে এই ছবিকে জোড়া লাগিয়েও অনেকে সামাজিক যোগযোগমাধ্যমে প্রচার করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন