Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

ইনস্টাগ্রামে মন্তব্যে রক্তক্ষরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

তারকা টম হল্যান্ডকে গত ৭ ফেব্রুয়ারি থেকে ভক্তরা খুঁজে পাচ্ছেন না। তিনি কোনো কিছুতে মন দিতে পারছিলেন না বলে অ্যাপটাই মুছে ফেলেছেন। স¤প্রতি তেমন কথাই জানিয়েছিলেন। তবে তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যম থেকে পালানো কিন্তু নতুন নয়।
অনেক তারকাই একটু শান্তিতে থাকার আশায় টা টা বাই বাই বলেছেন সামাজিক যোগাযোগমাধ্যমকে। সেই তালিকায় টম হল্যান্ডের মতো ছিলেন সেলেনা গোমেজও।
এমন তালিকা করলে নাম চলে আসে কিম কার্দিশিয়ান, লিজ্জো, অ্যাড শিরান, ডেমি লোভাটার মতো অসংখ্য তারকার। কী ঘটেছিল সেলেনার সঙ্গে যে ছাড়তে হয়েছিল ইনস্টাগ্রাম।

মার্কিন পপ তারকা সেলেনা গোমেজের সঙ্গে কানাডীয় পপ তারকা জাস্টিন বিবারের প্রেম ছিল, জানা কথা! ঘটা করে বিচ্ছেদের পর ২০১৮ সালের সেপ্টেম্বরে গোপনে বিয়ে করে ফেলেন বিবার।
সেলেনার ইনস্টাগ্রাম তখন ভরে উঠেছিল আজেবাজে মন্তব্যে। তখনই, ঠিক তখনই ইনস্টা নামের গ্রামটাকে বিদায় জানিয়েছিলেন দুঃখী সেলেনা।

অবশ্য পরে এক সাক্ষাৎকারে এ নিয়ে তিনি বলেছিলেন, ‘অস্বীকার করব না, ইনস্টাগ্রাম আমাকে দুই হাত ভরে দিয়েছে। সে জন্য আমি কৃতজ্ঞ। তবে ব্যবহারকারীদের বোঝা উচিত, তাদের কটু মন্তব্যের তীরে আমার হৃদয়ে রক্তক্ষরণ হয়।’

২০১৬ সালে বিবারের সঙ্গে বিচ্ছিন্ন হওয়ার পর ইনস্টাগ্রাম থেকেও বিচ্ছিন্ন হয়েছিলেন সেলেনা। স¤প্রতি অবশ্য ফিরেছেন তিনি। প্রায় ১৬ কোটি ৮০ লাখ ভক্ত-অনুসারীও ফিরে পেয়েছেন প্রিয় তারকাকে। নিয়মিত ছবি ও ভিডিও প্রকাশ করে কিছুদিনের অনুপস্থিতি পুষিয়ে দিচ্ছেন তিনি। সূত্র : ইউএসএ টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনস্টাগ্রাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ