Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

পরিকল্পিত নগরী গড়ব নৌকার প্রার্থী রেজাউল করিম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, মেয়র নির্বাচিত হলে জনগণের পাশে থাকবো, পরিকল্পিত নগরী গড়বো। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। গতকাল বুধবার নগরীর পুরাতন রেলস্টেশন চত্বরে আয়োজিত সমাবেশে তিনি একথা বলেন। চসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পেয়ে চট্টগ্রামে ফেরা উপলক্ষে এ সংবর্ধনার আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ।

মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম বলেন, নেত্রী আমাকে বেছে নিয়েছেন। আমি তার প্রতিদান দেবো। মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী যারা ছিলেন তারা সবাই যোগ্য ছিলেন। কিন্তু নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও তার মর্যাদা রক্ষা করবো। মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম। এসময় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, মফিজুর রহমান, আবদুচ ছালাম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকার প্রার্থী রেজাউল করিম
আরও পড়ুন