Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিসি ক্যামেরায় ধরা পুলিশ কনস্টেবল

মোটরসাইকেল চুরি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এক কর্মচারীর মোটরসাইকেল চুরি করার ঘটনায় তারিকুল ইসলাম (২৪) নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। কোর্ট চত্ত্বরে নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় মোটরসাইকেল চুরির ঘটনাটি ঘটায় তরিকুল।

গত মঙ্গলবার সকালে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্ত¡রে এ ঘটনাটি ঘটে। তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার সকালে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রোসেস সার্ভার পদের কর্মচারী আল আমিন আহমেদ তাড়াহুড়ো করে মোটরসাইকেলের মধ্যে চাবি রেখে বায়োমেট্রিক হাজিরা দিতে যান। তাৎক্ষনিকভাবে ফিরে এসে তার মোটরসাইকেলটি সেখানে দেখতে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি শুরু করেন। পরে সিসি ক্যামেরায় দেখা যায় কোর্ট চত্ত্বরে দায়িত্বে থাকা কনস্টেবল তারিকুল ইসলাম মোটরসাইকেলটি চালু করে সটকে পরছেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে উর্ধ্বতন কর্তৃপক্ষ ও পুলিশ প্রশাসনকে জানানো হয়। বিকেলেই আল আমিন আহমেদ বাদি হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করেন। গ্রেফতার পুলিশ কনস্টেবল তারিকুল ইসলাম রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার তরফবাহাদ্দি গ্রামের ইলিয়াস মিয়ার পূত্র।

কুড়িগ্রামের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এস এম আব্রাহাম লিংকন জানান, কোর্ট চত্বরে নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় এমন ঘটনা সংঘটিত করা সত্যিই দু:খজনক। এতে ব্যক্তির কলঙ্ক প্রতিষ্ঠানের বিরুদ্ধে যায়। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশে ঘটনার পর পরই অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে বাদির জিম্মায় দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ