Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

বঙ্গবন্ধুকে নিয়ে অশালীন মন্তব্য নার্সিং সুপারভাইজার বরখাস্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবকে নিয়ে অশালীন মন্তব্য করায় মো. মতিউল ইসলাম নামে একজন নার্সিং কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। তিনি নার্সিং সুপারভাইজার হিসাবে রাজধানীর শ্যামলীস্থ ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতালে কর্মরত ছিলেন। গত ১৬ ফেব্রুয়ারি হাসপাতাল কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করে।

হাসপাতালের উপ-পরিচালক ও প্রকল্প পরিচালক ডা. মো. আবু রায়হান স্বাক্ষরিত অব্যহতি পত্রে বলা হয়েছে, ‘২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতাল শ্যামলী’র নার্সিং সুপারভাইজার মো. মতিউল ইসলাম গত ১২ ফেব্রুয়ারি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে অশালীন মন্তব্য করেন। যা সেবা পেশায় দায়িত্বপালনরত বিভিন্ন স্টাফরা পর্যবেক্ষণ করেন। এমতাবস্থায় পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাকে হাসপাতালের সব দায়িত্বপালন থেকে সাময়িকভাবে বিরত রাখা হলো। পাশপাশি অভিযোগ তদন্তে নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরের মহাপরিচালককে অনুরোধ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু


আরও
আরও পড়ুন