Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

রূপগঞ্জে গণধর্ষণ মামলা তুলে নিতে হামলা-ভাঙচুর

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণের মামলা তুলে নিতে বাদীর বাড়িতে আসামিসহ আসামি পক্ষের লোকজন হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সকালে উপজেলার পাড়াগাঁও ঠাকুরবাড়িরটেক এলাকায়।

ধর্ষিতার বাবা জানান, তার মেয়ে সিম ফেব্রিক্স নামে একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে। গত ১০ ফেব্রুয়ারি বিকেলে পাড়াগাঁও ঠাকুরবাড়িরটেক এলাকার একটি ফুলের বাগানে তার মেয়ে ঘুরতে যায়। এ সময় ঠাকুরবাড়িটেক এলাকার সুরুজ আলী ভুঁইয়ার পুত্র বখাটে সবুজ, খোরশেদ আলমের পুত্র মহিউদ্দিন, মানিক মিয়ার পুত্র শহিদ, রহিজ উদ্দিনের পুত্র মাদক সম্রাট আকাশ মিলে ওই গার্মেন্টস কর্মীকে ফুলের বাগানের নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ ধর্ষক সবুজ ও মহিউদ্দিনকে গ্রেফতার করে।
এদিকে, এ ঘটনায় দায়ের মামলা তুলে নিতে গতকাল ভোরে ধর্ষক মাদক সম্রাট আকাশের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী বাদীর বাড়িতে দেশিয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। পরে খবর পেয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির এএসআই শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই ধর্ষিতার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আজহার আলী বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • jack ali ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩৭ পিএম says : 0
    Without the Law of Allah we will suffer by these people.... These criminal have committed a heinous crime not only that how dare that they attack the victim house---who they are ????????? definitely they are the people of the Government. May Allah's curse on them.. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন