Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৪৭ এএম

দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নবাবগঞ্জ উপজেলার শালখুরিয়া সাগুপাড়া নামক স্থানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রফিকুল ইসলাম (২৮) ও ওহেদ আলী (২৩)। পুলিশের দাবি, নিহত দুই যুবক ডাকাত দলের সদস্য। রফিকুল ইসলাম গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার খদ্দ পাঠানপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং ওহেদ আলী দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণরায়পুর গ্রামের আবদুল হামিদের ছেলে।

ঘোড়াঘাট থানার ওসি অশোক কুমার চৌহান জানান, দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার শালখুরিয়া সাগুপাড়া গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি করে ডাকাতরা।

এ সময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ