Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

জার্মানিতে সিসা বার-এ গুলি, নিহত ৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৫১ এএম

জার্মানিতে সিসা বার-এ গুলি করে অস্ত্রধারীর হামলায় কমপক্ষে ৮জন নিহত। এ ঘটনা ঘটেছে দেশটির পশ্চিমাঞ্চলীয় শহর হ্যানাউয়ে। পুলিশ বলেছে, বুধবার স্থানীয় সময় রাত ১০টায় অস্ত্রধারীরা এই হামলা চালায়। এ সময় আহত হয়েছেন কমপক্ষে ৫ জন।

ঘটনার পর পরই অস্ত্রধারীরা সেখান থেকে পালিয়ে যায়। তারা পলাতক রয়েছে। তাদের সন্ধান করছে পুলিশ। এ খবর দিয়ে অনলাইন বিবিসি বলছে, প্রথম গুলি চালানো হয় শহরের কেন্দ্রীয় এলাকায় একটি সিসা বার-এ।

এরপর গুলি করা হয় হ্যানাউয়ের কেসেলস্টাডট এলাকায়। প্রথমেই গুলি করে হত্যা করে তিনজনকে। এরপর তারা গাড়ি চালিয়ে ছুটে যায় অ্যারিনা বার অ্যান্ড ক্যাফেতে। সেখানে হত্যা করে ৫ জনকে। এরপরই ধূসর রঙের একটি গাড়িকে ঘটনাস্থল ত্যাগ করতে দেখা যায়।

কি কারণে এ হামলা চালানো হয়েছে তা নিশ্চিত হওয়া যায় নি। এখন ওই এলাকা ঘিরে রেখে পুলিশ অফিসাররা তল্লাশি চালাচ্ছে। আকাশে হেলিকপ্টার টহল দিচ্ছে। ঘটনাস্থলের কাছেই কাজ করছিলেন ক্যান-লুকা ফ্রিসেনা। তিনি বলেছেন, এটা যেন ছিল একটি সিনেমার দৃশ্য। মনে হচ্ছিল তারা মজা করছে। তবে যা ঘটেছে তা মানতে পারছি না। আমার সহকর্মীরাও ব্যাপারটা বুঝতে পারেন নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা

১০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন