Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

বালুবোঝাই ট্রাকের পেছনে মুরগিবাহী ট্রাকের ধাক্কা, নিহত ২

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১১:০৩ এএম

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বালুবোঝাই ট্রাকের পেছনে মুরগিবাহী ট্রাকের ধাক্কায় চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বুধবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নেত্রকোনা জেলার মজিদের ছেলে মুরগিবাহী ট্রাকচালক আমিরুল (৩০) এবং একই জেলার মনির উদ্দিনের ছেলে শামীম (৩৫)। এ ছাড়া দুর্ঘটনায় শামীমের বড় ভাই রুহুল আমিন (৪০) গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোনা থেকে ছেড়ে আসা মুরগিবাহী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ন-১১-৫২০৫) রাত ২টার দিকে ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকার কাছাকাছি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়।

এতে মুরগিবোঝাই ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই চালকসহ দুজন নিহত হন।

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আধাঘণ্টা চেষ্টা চালিয়ে ট্রাকের কেবিন কেটে হতাহতদের উদ্ধার করেন।

একই সঙ্গে মুরগিবাহী ওই ট্রাকে থাকা অপর যাত্রী রুহুল আমিনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। দুর্ঘটনার পর বালুবোঝাই ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন