Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় আহত আ.লীগ নেতার রংপুরে মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৪:১৮ পিএম

সড়ক দুর্ঘটনায় আহত ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি ইমদাদুল হক (৭২) মারা গেছেন।
বুধবার রাতে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে গত বুধবার সকালে নেকমরদ বঙ্গবন্ধু কলেজের সামনে রাস্তা পারাপার হতে গিয়ে বাসের ধাক্কায় গুরুতর আহত হন তিনি।
এর পরে পরিবারের লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করালে সেখানকার কর্তব্যরত রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তিনি চিকিৎসাধীন ছিলেন।
সংরক্ষিত আসনের সাবেক এমপি সেলিনা জাহান লিটা জানান, ২০০৪ সাল হইতে ২০১৩ সাল পর্যন্ত রাণীশংকৈল উপজেলা আ.লীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন তিনি।
পরে ২০১৪ সাল হইতে ২০১৯ সাল পর্যন্ত কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি নেকমরদ বঙ্গবন্ধু কলেজের অফিস সহকারী পদে কর্মরত ছিলেন।
মৃত্যুকালে স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্যা গুনাগ্রহী রেখে গেছেন।
পরিবারের বরাত দিয়ে রাণীশংকৈলের সাংবাদিক খুরশিদ শাওন জানান বৃহস্পতিবার সকাল ১১টায় নেকমরদ বঙ্গবন্ধু কলেজে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে।
পরে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মো. দবিরুল ইসলাম,রাণীশংকেল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ও রাণীশংকৈল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আকাশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ