Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

পাবনায় বন্দুকযুদ্ধে নিহত ১, পুলিশের ৪ সদস্য আহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৪:২৩ পিএম

পাবনায় পুলিশের সাথে কথিত বন্দুক যুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহত হাব্বান মন্ডল (৫০) সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মন্ডলপাড়া গ্রামের মৃত হায়দার আলীর পুত্র । পুলিশের দাবী, নিহত হাব্বান একজন সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ বিভিন্ন আইনে ১২টি অপরাধমূলক মামলা রয়েছে। 

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম(বিপিএম.পিপিএম) সাংবাদিকদের জানান, সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর শিবরামপুর স্লুইসগেট সংলগ্ন জনৈক বাবুলের কলাবাগানে একদল অস্ত্রধারী সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ সেখানে অভিযানে যায় ।
পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাথারী গুলি ছুঁড়তে শুরু করে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ২০ মিনিট গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে যায়। এ সময় পুলিশের ৪জন সদস্য আহত হয়। গোলাগুলি শেষে পুলিশ কলাবাগানের ভেতরে তল্লাশী চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে। স্থানীয়রা গুলিবিদ্ধ ব্যাক্তিকে মন্ডলপাড়ার সন্ত্রাসী হাব্বান বলে সনাক্ত করেন। গুরুতর আহত সন্ত্রাসী হাব্বানসহ আহত পুলিশ সদস্যদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাত সাড়ে ৪ টার দিকে হাব্বানের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ২টি গুলি’র খোসা উদ্ধার করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ