Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে ডিবি পুলিশের হেফাজতে গৃহবধুর মৃত্যুর ঘটনা

৩ সদস্যের কমিটি গঠন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১৪ পিএম

গাজীপুর মহানগর ডিবি পুলিশের হেফাজতে ইয়াসমিন বেগম (৪০) নামে এক গহবধুর মৃত্যুর ঘটনায় গাজীপুর মহানগর পুলিশের উপ কমিশনার আজাদ মিয়াকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গাজীপুর মহানগর পুলিশ কমিশনার আনোয়ার হোসেন জানান, ৪ কম’ দিবসের মধ্যে তদন্ত কমিটি কে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

অপর দিকে নিহত ইয়াসমিনের ছেলে জিসান অভিযোগ করে বলেছে, তার বাবা মাদক সেবি হলেও মাদক ব্যবসায়ী না। তাদের পরিবারের কারো বিরুদ্ধে কোন মাদক মামলা নেই। তার পরিবার ষড়যন্ত্রের শিকার। তার মা ডিবি পুলিশের নির্যাতনে মারা গেছে।

নিহতের ছেলে জিসান ও বোন ফারজানা বেগম অভিযোগ করে আরো বলেন, মঙ্গলবার সন্ধ্যায় গাজীপুর মহানগর ডিবি পুলিশের একটি দল তাদের বাড়িতে অভিযান চালায়। এ সময় তার বাবা আব্দুল হাইকে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে ইয়াসমিন বেগমকে মারধর করে আটক করে নিয়ে যায়।

শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মঙ্গলবার রাতে ইয়াসমিন বেগম মারা যান।

তবে গাজীপুর মহানগর ডিবি পুলিশের উপ কমিশনার মনজুর রহমান জানান,
ওই নারী মাদক ব্যবসায়ি। একশ পিস ইয়াবাসহ তাকে আটক করার পর তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ