Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

গাজীপুরে ২ বোনসহ মলম পার্টির ৪ সদস্য আটক

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০৭ পিএম

গাজীপুরে র‌্যাব ১ অভিযান চালিয়ে আপন ২ বোনসহ মলম পাটির ৪ সদস্য কে আটক করেছে।

এসময় তাদের কাছ থেকে ছোরা, অজ্ঞান কাজে ব্যবহৃত মলম, মোবাইল ফোন, ক্রেডিট কার্ড ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

বৃহষ্পতিবার র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো জামালপুর জেলা সদরের বাঘেরহাটা এলাকার মোঃ সেলিম মিয়ার ছেলে মোঃ রাজু আহম্মেদ(২৪), কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার কারখানাপাড়া এলাকার ফুল মিয়ার ছেলে রাসেল মিয়া (১৯), ময়মনসিংহের গৌরীপুর থানার চনাটি গ্রামের মৃত তাহের আলীর মেয়ে তানিয়া আক্তার (২২) ও তার বোন সাজেদা আক্তার (১৮)।

র‌্যাব-১ সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানার চান্দনা চৌরাস্তা এলাকায় ছিনতাইয়ের উদ্দেশ্যে মলম পার্টি চক্রের কয়েক সদস্য বুধবার রাতে অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে র‌্যাব-১’র সদস্যরা সেখানে অভিযান চালিয়ে মলম পার্টি চক্রের ওই ৪ জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে দুইটি সুইচ গিয়ার চাকু, অজ্ঞান কাজে ব্যবহৃত দুইটি মলম, তিনটি ক্রেডিট কার্ড, ৩টি মুঠোফোন ও নগদ টাকা জব্দ করা হয়।

র‌্যাব কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মলম পার্টির সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তারা গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থেকে এ চক্রের সঙ্গে কাজ করতো। এ চক্রের সদস্যরা একে অপরের সঙ্গে যোগসাজশে দীর্ঘদিন যাবত মলম দ্বারা পথচারী ও বিভিন্ন যানবাহনের যাত্রীদের অজ্ঞান করে টাকা-পয়সা, মোবাইল ফোন, স্বর্ণালংকার ও মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল ছিনতাই করে আসছিল। এ ব্যাপারে আটককৃতদের মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ