Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ.লীগ-ছাত্রলীগ নেতার বহিষ্কার দাবি বিজয়নগরে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গতকাল বৃহষ্পতিবার হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি উপজেলা আ.লীগ সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলামকে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। সকাল সাড়ে ১১টার উপজেলার চান্দুরা-আখউড়া সড়কের পত্তন ইউয়িনের নোয়াগাঁও মোড়ে আয়োজিত মানববন্ধনে ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন হারুণ মিয়া, পত্তন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মানিক মিয়া, সাবেক ইউপি সদস্য মহিবউল্লাহ, নিহতের স্ত্রী পারুল বেগম, মেয়ে রুনা আক্তার, নিহতের চাচাতো ভাই লিলু মিয়া ও চাচাতো ভাই হারুন মিয়া প্রমুখ। মানববন্ধন চলাকালে এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখে।
বক্তারা, অবিলম্বে উপজেলা যুবলীগের সভাপতি আদম খাঁ হত্যা মামলার চার্জশীট ভুক্ত আসামী উপজেলা আওয়ামীলীগের সদস্য সামসুল আলম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজবীকে অবিলম্বে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবি জানান।
মানববন্ধনে অংশ নেয়া নিহতরে মেয়ে রুনা আক্তার বলেন, এখন পর্যন্ত বাবার হত্যা মামলার বিচার কার্যক্রম শেষ হয় নাই। আসামিরা চাচ্ছে মামলাটাকেও উধাও করার জন্য।
আসামিরা এলাকার সরকার দলীয় প্রভাবশালী। মামলার আসামি উপজেলা আ.লীগ সদস্য সামছুল আলম ওরফে সামসু মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজবী, রিগান, কাশেম, ছালেক আমাদেরকে মামলা তুলে নেয়াসহ বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

২২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ