Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মালাইকা অরোরার ম্যানেজার বিবাহবিচ্ছেদের গুজব বাতিল করলেন

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

দেখে শুনে মনে হচ্ছে ২০১৬ সালটি প্রেম ভালবাসার জন্য তেমন শুভ নয়। বিশেষ করে বলিউডের জন্য তো নয়ই। একেবারে শুরুতে শোনা গেল অভিনেতা ফারহান আখতারের সঙ্গে তার স্ত্রী অধুনার ছাড়াছাড়ির খবর। সেই খবর সামলে উঠতে না উঠতে এখন রব উঠেছে অভিনেতা প্রযোজক দম্পতি আরবাজ খান আর মালাইকা অরোরা খানের সংসার এখন ভাঙার পথে।
আরবাজ আর মালাইকা ১৭ বছর ধরে ঘর করছেন। জানা গেছে তাদের সম্পর্ক আজকাল খুব ভাল যাচ্ছে না। গুজব থেকে জানা যায় বলিউডের অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার অযাচিত অন্তরঙ্গতাই তাদের সম্ভাব্য ছাড়াছাড়ির সম্ভাব্য কারণ। অবশ্য মালাইকার ম্যানেজার এসব গুজবের কথা একেবারে বাতিল করে দিয়েছেন। মিস মালিনী ডট কমকে দেয়া এক ভাষ্যে মালাইকার ম্যানেজার বলেছেন, আরবাজ আর মালাইকা এখনও পরস্পরকে ভালবাসেন এবং তাদের সম্পর্ক বিবাহবিচ্ছেদের দিকে গড়াচ্ছে না।
স¤প্রতি জানা যায় মালাইকা কয়েক মাস আগে তাদের ছেলে আরহানকে নিয়ে তাদের ব্যান্ড্রার বাড়ি ছেড়ে খারে বোন অমৃতা অরোরার শ্বশুরবাড়ির অ্যাপার্টমেন্টে উঠেছেন। আরেক গুজবে জানা যায় মালাইকা নাকি এক যুক্তরাষ্ট্র ভিত্তিক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালাইকা অরোরার ম্যানেজার বিবাহবিচ্ছেদের গুজব বাতিল করলেন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ