Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

আমার ক্রাশ সোনালি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৬ এএম

বাম হাঁটুর ইনজুরির কারণে গত বছরের আইপিএলের পর সব ধরনের প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে ছিলেন সুরেশ রায়না। আর আগস্টে দ্বিতীয়বার পায়ে অপারেশনের পর সম্পূর্ণ ফিট ভারতীয় এ ক্রিকেটার। আসন্ন আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছেন তিনি।
স¤প্রতি ‘জিং গেম অন’ অনুষ্ঠানে হাজির হন রায়না। তাতে ক্রিকেট, সংগীতের প্রতি টান, সেলেব্রেটি ক্রাশ এবং আরও অনেক বিষয় নিয়ে কথা বলেন তিনি। ৩৩ বছর বয়সী ক্রিকেটার জানান, তার আজীবনের ক্রাশ বলিউড বিউটি কুইন সোনালি বেন্দ্রে।
রায়না বলেন, আমার সবসময়ের ক্রাশ সোনালি। কলেজে পড়ার দিনগুলোতে তার সঙ্গে ডেট করার ইচ্ছা হতো। একবার সে আমাকে একটি বিশেষ মেসেজ পাঠিয়েছিল। তাতে আমি রীতিমতো আকাশ থেকে পড়েছিলাম। ভীষণ অবাক ও বিস্মিত হয়েছিলাম।
এ সময় নিজের চার বছর বয়সের মেয়েকে নিয়ে কথা বলেন তিনি। ভারতীয় তারকা ক্রিকেটার বলেন, আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা মেয়ে। তার পৃথিবীতে আগমন আমাদের সবার জীবনের আমূল পাল্টে দিয়েছে। ওর সঙ্গে কাটানো ছোট ছোট মুহূর্তগুলো আমার কাছে মহামূল্যবান। সেই সবসময় আমাদের (স্বামী-স্ত্রী, পরিবারের সদস্য) সঙ্গে থাকে।
করন ওয়াহির সঞ্চালনায় অনুষ্ঠানে একটি গান গেয়ে শোনান রায়না। কণ্ঠশিল্পী হিসেবে আরেকবার নিজের প্রতিভার পরিচয় দেন তিনি। সব মিলিয়ে খাটা-মিঠা আলোচনায় দর্শকদের মন জয় করে নিয়েছেন এ বাঁহাতি ব্যাটসম্যান। সূত্র: ক্রিক ট্র্যাকার/ক্রিকেট টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

৩১ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ