Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

সেনবাগে শিশুর লাশ উদ্ধার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৮ এএম

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার কাবিলপুর গ্রামের নেতা কাশেমের বাড়ি থেকে জান্নাতুল ফেরদাউস নামে বাকপ্রতিবন্ধি জান্নাতুল ফেরদৌস (৫) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে। গত বুধবার রাতে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে গতকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। শিশুটির মা নেই সৎ মায়ের নিকট সে থাকতো। তার পিতার নাম বেলায়েত হোসেন প্রকাশ সুমন।
জানা যায়, বিগত ১৫/১৬ বছর আগে ফেনীর দাগনভূঁইয়া উপজেলার দরাফপুর গ্রামের কাজী বাড়ির শাহ আলমের মেয়ে বিবি জহুরার সঙ্গে সেনবাগ উপজেলা কাবিলপুর ইউপির কাবিলপুর গ্রামের নেতা কাশেমের বাড়ির নেতা কাশেমের ছেলে বেলায়েত হোসেন প্রকাশ সুমনের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পরে তাদের সংসারে আশিক, শুভ ও জান্নাতুল ফেরদৌস নামে ৩ সন্তানের জন্ম হয়। বিগত ২ বছর পূর্বে ৩ সন্তান রেখে বিবি জহুরার মৃত্যু হলে সুমন সুলতানা আক্তার নামে এক নারীকে দ্বিতীয় বিবাহ করে। তার সাংসারে ১ বছর বয়সে একটি সন্তান রয়েছে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে শিশু জান্নাতুল ফেরদৌসের রহস্যজনক ভাবে তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে রাতে সেনবাগ থানা পুলিশ শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। গতকাল বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় শিশু জান্নাতুল ফেরদৌসের মামা মো. আলমগীর বাদি হয়ে সেনবাগ থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে।
সেনাবগ থানার ওসি আবদুল বাতেন মৃধা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ