Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

যুগোপযোগী প্রাথমিক শিক্ষায় কাজ করছে সরকার প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৮ এএম

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, শিক্ষার মূল ভিত্তি হচ্ছে প্রাথমিক শিক্ষা। তাই বর্তমান সরকার শতভাগ শিক্ষার্থীর প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণে যুগোপযোগী বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নন করছে। বছরের প্রথম দিন দেশের সকল শিক্ষার্থীর হাতে নতুন বই উপহার দেয়া সম্ভব হচ্ছে প্রানমন্ত্রী শেখ হাসিনার কারণেই। গতকাল বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাইমহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনে সচেতনতামূলক মতবিনিময় সভা ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন।
টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম এর সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনি, প্রাথমিক শিক্ষা দফতরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক ইফতেখার হোসেন ভূঁইয়া, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল আজিজ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন