Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

ভাষা আন্দোলন এবং বঙ্গবন্ধু এক সুতোয় গাঁথা একাব্বর হোসেন এমপি

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৮ এএম

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি বলেছেন, ভাষা আন্দোলন এবং বঙ্গবন্ধু এবং এক সুতোয় গাঁথা। গত বুধবার সকালে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং বঙ্গবন্ধু বইমেলা উদযাপনের লক্ষে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, ভাইস চেয়ারম্যান শামীম আক্তার শিফা, আজাহারুল ইসলাম, যুবলীগ নেতা শামীম আল মামুন প্রমুখ।
সভায় ২১ ফেব্রুয়ারি থেকে মির্জাপুর উপজেলা পরিষদ চত্বরে তিন দিনব্যাপী বঙ্গবন্ধু বইমেলার আয়োজনের সিদ্ধান্ত হয়। এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও প্রেসক্লাবের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু


আরও
আরও পড়ুন