Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে সাংস্কৃতিক অনুষ্ঠান

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩৩ এএম

সৈয়দপুরে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শহরের বিমানবন্দর সড়কে প্রতিষ্ঠান চত্বরে গত বুধবার সন্ধ্যায় ওই বর্ণাঢ্য ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানটি ২ পর্বে অনুষ্ঠিত হয়। প্রথম পর্বে প্রতিষ্ঠানের সহকারি শিক্ষিকা সুফিয়া বানু শিল্পী ও কমর মোস্তারী পারভেজের পরিচালিত মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা এক ও দলীয় সংগীত, এক নৃত্য ও দলীয় নৃত্য পরিবেশন করে। আর সাংস্কৃতিক অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রয়াত বাবু শিশির রঞ্জন রায় রচিত এবং লায়ন্স স্কুল ও কলেজের সহকারি শিক্ষিকা বেনতুল শান বীনুর পরিচালনায় গীতি নৃত্য নাট্য ‘গাড়িয়াল’ পরিবেশিত হয়।
এর আগে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ। বক্তব্য রাখেন নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজহারুল ইসলাম ও সৈয়দপুর এসিল্যান্ড পরিমল কুমার সরকার। লায়ন মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ লায়ন মো. নজরুল ইসলাম খান কিশোর। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর আ.লীগের সভাপতি ও সাবেক মেয়র মো. আখতার হোসেন বাদল, প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংস্কৃতিক


আরও
আরও পড়ুন