Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ, নিহত ২

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৪৫ এএম

কুমিল্লায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি তারা ডাকাত দলের সদস্য। বৃহস্পতিবার গভীর রাতে সদর উপজেলার পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার সদর উপজেলার ভাটপাড়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে আরিফুজ্জামান ইমন এবং আড়াইওরা এলাকার নিরু মিয়ার ছেলে জাহাঙ্গীর। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ দেশীয় বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

জেলা ডিবির এসআই পরিমল দাস জানান, জেলার আদর্শ সদর উপজেলার পালপাড়া এলাকায় লোহারপুল ব্রিজের পাশে সশস্ত্র ডাকাতদল ডাকাতির জন্য সমবেত হয়েছে এমন খবরে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে কোতয়ালী মডেল থানা পুলিশ এবং জেলা ডিবি পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

এসময় পুলিশের তিন সদস্য এবং দুই ডাকাত আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুই ডাকাতকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ