Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

শাহিদকে ছেড়ে সইফকে বিয়ে, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১:৪৭ পিএম

তাঁর জীবন পরিবর্তন করে দেয় জব উই মেট। এই সিনেমা করার জন্য (Shahid Kapoor) শাহিদ তাঁকে উৎসাহিত করেছিলেন। সেই কারণেই জব ইউ মেট তাঁর জীবন পরিবর্তন করে দেয়। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এমনই মন্তব্য করেন করিনা কাপুর খান। জব উই মেট যখন তাঁর জীবনই পরিবর্তন করে দেয়, তাহলে শাহিদের সঙ্গে বিচ্ছেদ হল কেন?
শাহিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে এবার মুখ খুললেন করিনা। তিনি বলেন, ভাগ্য হয়ত নিজের মতো করেই সবকিছু আগে থেকে ভেবে নিয়েছিল। অর্থাৎ শাহিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ভাগ্যের উপরই সবটুকু ছেড়ে দেন (Kareena Kapoor Khan) করিনা।


আরও পড়ুন : ইন্ডিয়ান টু ছবির সেটে দুর্ঘটনা, মৃতদের পরিবারকে ১ কোটি করে সাহায্যের আশ্বাস কমল হাসানের
শাহিদের সঙ্গে বিচ্ছেদের পাশাপাশি টশন এবং সইফের সঙ্গে পরিচয় নিয়ে মুখ খোলেন কাপুর-কন্যা। তিনি বলেন, যশ রাজের ব্যানারে তিনি যখন টশন-এর শ্যুটিং করছেন, সেই সময় তাঁকে ঘিরেই ছিল ক্যামেরার ফোকাস। ওই সময় জিরো ফিগারে নিজেকে সাজিয়ে দর্শকদের মনে যেন রাজ করছিলেন তিনি। ওই সময়ই সইফের সঙ্গে তাঁর পরিচয় হয়। ফলে জব উই মেট-এর মতো টশন তাঁর জীবন পালটে দেয়। ওই সময় সইফের সঙ্গে পরিচয়ের পর তিনি বুঝতে পারেন, এবার স্বপ্নের মানুষের দেখা তিনি পেয়েছেন।


প্রসঙ্গত, টশনের শ্যুটিংয়ের সময় সইফকে 'সানবাথ' নিতে দেখে, তাঁর প্রেমে পড়েন করিনা। তবে (Saif Ali Khan) সইফকে বিয়ে করবেন কি না, সে বিষয়ে পরে সিদ্ধান্ত নেন। প্রথমে টশন-এর শ্যুটিং সেটে এবং পরে প্যারিসে গিয়ে সইফ তাঁকে বিয়ের প্রস্তাব দেন। পরপর দুবার বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করার পর শেষে পতৌদির ছোটে নবাবের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার সিদ্ধান্ত নেন বলেও জানান করিনা কাপুর খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন