Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিকআপ ভ্যানের চাপায় যুবক নিহত

পিকআপ ভ্যানের চাপায় যুবক নিহত | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৪ পিএম

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় পিকআপ ভ্যানের চাপায় নিহত হয়েছেন এক যুবক। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক জন। নিহত ওমর আলী কাজী (৪০) বাবুগঞ্জ উপজেলার রাজকর গ্রামের কাজী বাড়ির মোতাহার আলীর ছেলে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বাবুগঞ্জ উপজেলা সদরের শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে বাড়ির উদ্দেশে মোটরসাইকেলে রওয়ানা হন ওমরসহ দুইজন। পথিমধ্যে ওই ব্রিজে উঠলে বিপরীত দিক থেকে আসা আর আর পি এগ্রো ফার্মার একটি দ্রুতগামী পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওমরের মৃত্যু হয়। তার সঙ্গে থাকা মোটরসাইকেলের আরেক আরোহীকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আখতারুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে ওমরের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য ওমরের মরদেহ শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ