Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পুলিশের কাছে অভিযোগ দেয়ায় মসজিদের ইমামকে বেধড়ক পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৩ পিএম

বরিশালের গৌরনদী উপজেলার উত্তর পশ্চিম চন্দ্রহার কেন্দ্রীয় জামে মসজিদের প্রতিষ্ঠাতা ও জমিদাতা মাওলানা এলাহী বক্স (৬০) নামের এক ইমামকে বেধড়ক পিটিয়ে ডান হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা। জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ করার কারণে বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার বাটাজোর ইউনিয়নের উত্তর পশ্চিম চন্দ্রহার গ্রামে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
চিকিৎসাধীন ইমাম এলাহী বক্স অভিযোগ করে বলেন, আমার কলেজ পড়–য়া কন্যাকে প্রতিপক্ষরা গালাগাল করে ধরে নেয়ার চেষ্টা করায় আমি মঙ্গলবার দুপুরে জেলা পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযৈাগ দেই। জেলা পুলিশ সুপারের নির্দেশে বুধবার বিকাল ৩টার দিকে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আঃ রব হাওলাদার অভিযোগের তদন্ত করে চলে যান। পুলিশের কাছে অভিযোগ দেয়ার ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকাল ৪টার দিকে বখাটে আলামিন সরদার (২০), আবু বক্কর শরীফের (১৮) নেতৃত্বে ৮/১০ জনে আমার বাড়িতে ঢুকে আমার ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা আমাকে বেধড়ক পিটিয়ে আমার ডান হাত ভেঙ্গে ফেলে।
গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রাফিউল আলম জানান, গুরুতর আহত অবস্থায় ইমাম মাওলানা এলাহী বক্সকে বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এক্স-রে করে দেখা গেছে তার ডান হাত মারাত্মক ভাবে ভেঙ্গে গেছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ