Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৮ মার্চ ২০২০, ১৪ চৈত্র ১৪২৬, ০২ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

শেরপুরের নকলায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত-৩, আটক-১

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৪:০১ পিএম

শেরপুরের নকলায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় স্কুল পড়–য়া ২ শিক্ষার্থী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরও ৩ জন। ২১ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার উরফা ইউনিয়নের বারমাইশা এলাকায় মালবাহী ট্রাক ও দ্রুতগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মারুফ (১৩) ও হামিদুল (১৫) নামে স্কুল পড়–য়া দুই শিক্ষার্থী মারা যায়। তাছাড়া কুর্শাবাদাগৈড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে নকলা বাজারের জাল পাড়ার আলিম মিয়ার ছেলে রাশেদ, হাবিবুর রহমানের ছেলে আল মুক্তাদির (১৮) ও ফারুক হোসেনের ছেলে সাব্বির মিয়া (১৮) গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

নিহত মারুফ হাসনখিলা এলাকার আবদুল হাকিমের ছেলে ও লয়খা নব উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর শিক্ষার্থী এবং হামিদুল দক্ষিণ বারমাইশা এলাকার সেলিম মিয়ার ছেলে ও মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনের ৮ম শ্রেণীর শিক্ষার্থী ছিলো। মারুফ ঘটনাস্থলেই মারা যায় এবং হামিদুলকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে নেওয়ার পথে তাড়াকান্দা এলাকায় পৌঁছার পরে মারা যায়। এঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাক ও ট্রাকের হেলপার ফরহাদ (৩০) কে আটক করেছে থানার পুলিশ।

অন্যদিকে, সকাল সোয়া ৮টার দিকে কুর্শাবাদাগৈড় এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে তিন বন্ধু গুরুতর আহত হয়। আহতরা হলো- নকলা বাজারের জাল পাড়ার আলিম মিয়ার ছেলে রাশেদ, হাবিবুর রহমানের ছেলে আল মুক্তাদির (১৮) ও ফারুক হোসেনের ছেলে সাব্বির মিয়া (১৮)। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।

উভয় ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলের মাত্রাতিরিক্ত গতি থাকায় এসব দুর্ঘটনা ঘটেছে। উভয় নিহতের পরিবারের লোকজন বিনা ময়না তদন্তে মরদেহ দাফনের জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ