Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈদে আসছে হ্যাকার, নায়িকার খোঁজে শাকিব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৯ পিএম

সুপারস্টার শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা মালেক আফসারী। যার শিরোনম ‘হ্যাকার’। এ জুটির রসায়নটা বেশ ভালো যাচ্ছে। গেল ঈদে ‌‘পাসওয়ার্ড’র মধ্য দিয়ে তার প্রমাণ মিলেছে। এমনকি চলচ্চিত্র পাড়ায় ছবিটি বেশ প্রশংসা কুড়ায়।

সেই ধারাবাহিকতায় আবারও নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই জুটি। আসছে রোজার ঈদের জন্য ছবিটি নির্মাণ করার কথা রয়েছে মালেক আফসারীর।

মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।

এ বিষয়ে শাকিব খান জানান, নতুন ছবির জন্য নতুন মুখ খোঁজা হচ্ছে। সব ঠিক থাকলে আমার বিপরীতে নতুন নায়িকা এ সিনেমায় দেখা যাবে।

এদিকে ছবির বিষয়ে নির্মাতা বলেন, আমিও শুনেছি ছবিটি নির্মাণ হতে যাচ্ছে। চূড়ান্তভাবে কিছুই জানি না। আমাকে জানানো হলে আমি কাজ শুরু করব। আমি প্রস্তুত আছি।

শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে ‘হ্যাকার’। ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমানকেও।

উল্লেখ্য, অনেক আগেই এই ছবির ঘোষণা এসেছে। তখন পরিচালক এও বলেছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে তার প্রযোজক শাকিব খান ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর কেটে গেছে অনেকটা সময়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাকিব


আরও
আরও পড়ুন