Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দলে থাকলেও খেলবেন না মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৭ পিএম

চলতি মাসের শুরুতেই পাকিস্তান সফরে গিয়ে একটি টেস্ট ম্যাচ খেলে এসেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে, এই টেস্টে স্কোয়াডে ছিলেন না ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান। পাকিস্তান সফরে না গেলেও তার সপ্তাহ দুয়ের পর জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে দলে ডাক পান মুস্তাফিজ।

দলে ডাক পেলেও একাদশে দেখা যাবে না মুস্তাফিজকে। আগামীকাল (শনিবার) মিরপুরে ‍শুরু হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ।

আজ (শুক্রবার) ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে টাইগার কোচ রাসেল ডোমিঙ্গো বলেছেন, ‘তাকে (মুস্তাফিজ) খেলানোর জন্য স্কোয়াডে ডাকা হয়নি। তাকে নেয়ার মূল উদ্দেশ্য অনুশীলন করানো এবং নিজের সেরা ছন্দে ফিরিয়ে আনা।’

তিনি আরো বলেন, ‘মুস্তাফিজ এই টেস্ট খেলছে না। আমি আপনাদের বলে দিলাম, সে এই ম্যাচ খেলছে না। আগামী পাঁচদিন সে শুধু বোলিং করে যাবে এবং নিশ্চিত করবে যেন নিজের সেরা ফর্মটা ফিরে পায়। যা তাকে টেস্ট ক্রিকেট, এমনকি সাদা বলের ক্রিকেটেও সহায়তা করবে। এ মুহূর্তে তাকে টেস্টে খেলার মতো দেখছি না আমি। এটা তাকেও বলেছি আমি এবং পরামর্শ দিয়েছি যেনো টেকনিক্যাল বিষয় নিয়ে কাজ করে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ